October 6, 2024, 12:28 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন ক্ষমতা! নাকি আড়ালে ছিলো ভিন্ন কোনো উদ্দেশ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী হাসিনার?

ঢাকায় চামড়া শিল্পের যন্ত্রাংশের প্রদর্শনী

ঢাকায় চামড়া শিল্পের যন্ত্রাংশের প্রদর্শনী

ডিটেকটিভ নিউজ ডেস্ক

চামড়াজাত পণ্য ও চামড়া শিল্প সংশ্লিষ্ট আধুনিক যন্ত্রাংশ ও প্রযুক্তি নিয়ে ঢাকায় শুরু হচ্ছে তিন দিনের আন্তর্জাতিক প্রদর্শনী। বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে আগামি বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত চলবে ‘লেদারটেক বাংলাদেশের’ পঞ্চম আসর। প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সবার জন্য তা উন্মুক্ত থাকবে।

গতকাল রবিবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ আয়োজনের বিস্তারিত তুলে ধরেন প্রদর্শনীর দায়িত্বে থাকা আসক ট্রেড অ্যান্ড এক্সিবিশন্স লিমিটেডের পরিচালক টিপু সুলতান ভূঁইয়া।

তিনি জানান, এবারের প্রদর্শনীতে ১৫টি দেশের ২৫০টি প্রতিষ্ঠান চামড়া, চামড়াজাত পণ্য ও ফুটওয়্যার শিল্প সংশ্লিষ্ট মেশিনারি, কম্পোনেন্ট, কেমিক্যাল ও অ্যাক্সেসরিজ উপস্থাপন করবে।

অংশগ্রহণকারী প্যাভিলিয়ন-গুলোর একটি বড় অংশ জুড়ে থাকবে ভারত ও চীনের বিভিন্ন কোম্পানি। এ ছাড়া যুক্তরাজ্য, ইতালি, জার্মানি, সিঙ্গাপুর, জাপান, তাইওয়ান, ভিয়েতনাম, মিশর, তুরস্ক, কোরিয়া, শ্রীলংকা ও হংকংয়ের কোম্পানি এতে অংশ নেবে।

সংবাদ সম্মেলনে প্রদর্শনীর পৃষ্ঠপোষক লেদারগুডস অ্যান্ড ফুটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (এলএফএমইএবি) সভাপতি সাইফুল ইসলাম ও নির্বাহী পরিচালক কাজী রওশন আরা উপস্থিত ছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর